google-site-verification: google64d05414da9dd041.html Bangla Love Story: "লাল শাড়ী"

Sunday, February 24, 2019

"লাল শাড়ী"

শাড়ী পড়তে গিয়ে কুচি ধড়ার জন্য চেচিয়ে কেউ একজন ডাকাডাকি করে বলবে । এই বাবু এদিকে আসোতো একা একা শাড়ী পড়া যায় নাকি।
.
"শাওয়ারে ডুকে মনে পড়বে টাওয়াল টা নিতে ভুলে গেছে "দরজাটা আলতো ভাবে ফাঁক করে কেউ একজন বলে উঠবে... ।।। এইযে আমার রোমান্টিক বর টাওয়াল টা দিয়ে যাও না, বেশিক্ষন এভাবে থাকলে ঠান্ডা লাগবে যে।
.
"ভুল বসত ভেজা টাওয়াল কিংবা গুছানো কাপড় এদিক সেদিক ফেলে রাখলে কেউ একজন রাগে পুরা বাড়ী মাথায় তুলবে।
.
"মাঝে মাঝে ছুটির দিনে বৃষ্টি হলে কেউ একজন নিয়ে যাবে ভিজতে,,ভিজলে আমার সর্দি লাগবে জেনেও হন হন করে নিয়ে যাবে।
.
"এক কাপ চা বানিয়ে এপাশে ওপাশে দুজন দুজনার হাত এক করে চায়ের কাপে চুমুক দিতে বলবে কেউ একজন।
.
"মাঝ রাতে ঘুম ভাঙ্গিয়ে কপালে চুমো একে দিয়ে,কেউ একজন বলবে আইসক্রিম খাবো সময় মতো এনে না দিলে মাথার চুল টেনে ছিড়তে চেষ্টা করবে কেউ..!!
.
"কোথাও বের হওয়া বা বেড়াতে গেলে সেজে গুজে রেডি হয়ে বসে থাকলে হাজার বার কলিংবেল বাজানোর পর দরজা খুলে, অভিমান করে কেউ একজন বলবে ...!!
আজ বাসায় আসার কি দরকার ছিলো, কাজ ই করতে আসছো কেন।
.
"বাসায় ফেরা মাএই ডিনার না করেই মোবাইল নিয়ে বসে পড়লে হাত থেকে টানা টানি করে কেড়ে নিয়ে অভিমান করে শুয়ে পড়বে কেউ একজন।
.
"মাঝে মাঝে আমার টি-শার্ট পড়ে আমার সামনে আসবে কেউ,, ঘুমানোর সময় বিছানার সব বালিশ ফেলে দিয়ে বুপের উপর শুয়ে পড়বে কেউ..??
.
"বাজার এর লিষ্ট থেকে লবন টা ভুলে না নিয়ে আসলে তার কাছে বারতি লবন থাকা সর্তেও লবন ছাড়া খাবার এগিয়ে দিবে ..!!
.
"আমার হাতে হাত রেখে সারা জীবন বাঁচার ভরসা রাখবে কেউ।
.
"সকাল বেলা ভেজা চুলের গন্ধে ঘুম ভাঙ্গাবে কেউ..??
.
"হয়তে আমার লেখা পড়ে কোন কোন রুপবতি মেয়েরা মুচকি মুচকি হাসছে আর মনে মনে বলছে শখ কওো, বা ছেলেটা কওো রোমান্টিক।
.
"আসুক আমার জীবনে কেউ একজন লাল শাড়ী পড়ে,বাড়ীতে আসার সাথে সাথে আমাকে পরিবর্তন করে দিক।

No comments:

Post a Comment